তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ব্যবসায়িকে মারপিট করে টাকা ছিন্তাই

ভালুকায় ব্যবসায়িকে মারপিট করে টাকা ছিন্তাই
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
ভালুকায় এক ব্যবসায়িকে মারপিট করে টাকা ছিনিয়ে নিয়েছে ছিন্তাই কারীরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলা কাশড় এলাকায়। এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ দুজন কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন।

জানা যায, উপজেলা কাশড় গ্রামের মৃত সামছু উদ্দীন সরকারের ছেলে ব্যবসায়ি সরকার এগ্রো ফার্মের মালিক স্বপন সরকার তার বড় ভাই জাফর সরকারের ডুবালিয়া পাড়া বাসা থেকে রাত ১০টার সময় মটর সাইকেল যোগে ১ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে নিজ বাড়ীতে যাওয়ার সময় কাশড় চৌরাস্তার উত্তর পাশে একই এলাকার বছির উদ্দিনের ছেলে জসিম, ওয়াসিম ও অজ্ঞাত ২ জন সহ তাকে রাস্তায় আটকিয়ে বাঁশের লাটি দিয়ে এলোপাথারি পিটিয়ে আহত করে স্বপনের সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা খোজ পেয়ে আহত স্বপন কে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় স্বপন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনর্চাস ফিরুজ তালুকদার জানান, এ ঘটনায় জসিম ও ওয়াসিম নামে দুই যুবক কে গ্রেফতার করে আদালতে পেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই