তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাসফি কিন্ডারগার্টেন স্কুলের বিদায় অনুষ্ঠান

নান্দাইলে মাসফি কিন্ডারগার্টেন স্কুলের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঘোষপালা মাসফি কিন্ডারগার্টেন স্কুলে বৃহস্পতিবার ৫ম শ্রেণী সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক মো. এমদাদুল হকের সভাপতিত্বে ও মো. জসিম উদ্দিনের পরিচালনায় বিদায় অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. হাবিবুন ফাতেমা পপি, বিশেষ অতিথি সহকারী উপজেলা শিক্ষা অফিসার আফরোজা আক্তার, মোছা. তাসলিমা আক্তার, আওয়ামীলীগ নেতা মো. খায়রুল ইসলাম, ডা. আজিজুল কাজল, ডাঃ দুলাল মিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন, মো. শামছুল হক মাস্টার প্রমুখ।

উল্লেখ্য মাসফি কিন্ডারগার্টেন স্কুল থেকে সমাপনী পরীক্ষায় ২০১৮ইং সনে ১৬ পরীক্ষার্থী অংশ গ্রহন করবে। এছাড়া উক্ত বিদায় অনুষ্ঠানে ৩৬ জন ছাত্রছাত্রীকে বৃত্তি সনদ সহ প্রত্যেককে ৬ শত টাকা প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই