তারিখ : ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গীকার নৌকা যাঁর আমরা তাঁর

গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গীকার ‘‘নৌকা যাঁর আমরা তাঁর’’
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
‘নৌকা যাঁর আমরা তাঁর’ এই মর্মে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাঠে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) এ অভিমত জানিয়ে সকল ইউনিয়ন নেতৃবৃন্দের পক্ষে স্থানীয় সাংবাদিকদের প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন ইউনিয়ন আ.লীগের ৬ জন সভাপতি/সাধারণ সম্পাদক।

উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামীলীগ একটি একটি সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন। এ সংগঠনে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকাটা স্বাভাবিক। মনোনয়ন প্রত্যাশীগণও নৌকার বিজয় সুনিশ্চিত করনে মাঠে কাজ করে যাচ্ছেন। ময়মনসিংহ-৩ তথা গৌরীপুর আসনে আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাঁকে মনোনয়ন দিবেন, তাঁকে বিজয়ী করার লক্ষে ইউনিয়ন আ.লীগের সভাপতি/সাধারণ সম্পাদকগণ ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করবেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, স্থানীয় নেতা-কর্মীদের মাঝে বিভেদ সৃষ্টি ও নেতাকর্মীদের দৃঢ় মনোবলে আঘাত করার হীন উদ্দেশে বর্তমানে বিভ্রান্তিমূলক অপপ্রচার চালানো হচ্ছে যে, ইউনিয়ন আ.লীগের সভাপতি/সাধারণ সম্পাদক জনৈক মনোনয়ন প্রার্থীকে দলীয় মনোনয়ন প্রদানের জন্য জননেত্রী শেখ হাসিনা বরাবরে প্রত্যয়নপত্র প্রেরন করেছেন। এ ধরনের তথ্য সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন উপজেলার সহনাটি ইউনিয়নের আ.লীগের সভাপতি শ্রী রুহি দাস আচার্য্য, বোকাইনগর ইউনিয়নের সভাপতি মো. মোসলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল হালিম, অচিন্তপুর ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক, রামগোপালপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভূইয়া ও ২নং গৌরীপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান পল্লব। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই