তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ১১ জন

গৌরীপুরে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ১১ জন প্রার্থী
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের লক্ষে বিএনপি’র কেন্দ্রিয়  কার্যালয় থেকে সোমবার থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) পর্যন্ত বিএনপি’র কেন্দ্রিয় কার্যালয় থেকে ময়মনসিংহ-৩ তথা গৌরীপুর আসনে ১১ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে সূত্রে জানা গেছে।

তাঁরা হলেন- গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা বিএনপি’র (একাংশ) আহবায়ক আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন, গৌরীপুর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক (একাংশ) হাফেজ মোঃ আজিজুল হক, ময়মনসিংহ জেলা  জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট নূরুল হক, ড্যাব’র কেন্দ্রিয় কমিটির সিনিয়র সহ সভাপতি ডাঃ আব্দুস সেলিম, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক (একাংশ) এডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি সামছুল হক সামছু, সহ সভাপতি মাহফূজুর রহমান, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ঢাবি ছাত্রদলের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক তানজির চৌধুরী লিলি, জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফোরাম কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব আশরাফুল হক সেলিম ও স্থানীয় বিএনপি নেতা নাসিমুল গণি সোহেল। প্রার্থীদের সাথে কথা বলে ও স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ সূত্রে এ বিষয়ে জানা গেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই