তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে এসএসসি ফরম পূরনের দাবীতে ভাংচুর

নান্দাইলে এসএসসি ফরম পূরনের দাবীতে মুশুলী স্কুল এন্ড কলেজে ছাত্রদের ভাংচুর
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী স্কুল এন্ড কলেজে চলতি বছরের এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য ২২জন ছাত্র/ছাত্রীর ফরম পূরনের দাবীতে রোববার (১৮নভেম্বর) কলেজ ক্যাম্পাসে একদল ছাত্র মিছিল সহকারে ব্যাপক ভাংচুর করে।

ছাত্ররা কলেজের অফিস রুম ও শ্রেণী কক্ষের দরজা জানালা ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। মুশুলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মঈনুল হোসেন আরজু ভাংচুরের বিষয়টি স্বীকার করে জানান, এসএসসি নির্বাচনী পরীক্ষায় ১৪৪জন সকল বিষয়ে পাস করায় সরকারী নির্ধারিত সময়ে তাদের ফরম পূরন করে বোর্ডে জমা প্রদান করা হয়েছে। ২২জন ছাত্র/ছাত্রী এক বিষয়ে অকৃতকার্য থাকায় তাদের ফরম পূরন করা হয়নি।

তিনি জানান, বিষয়টি কলেজের গর্ভনিং বডিকে অবহিত করা হয়েছে। সোমবার পরবর্তী কার্যক্রম গ্রহনের জন্য গর্ভনিং বডির জরুরী সভা আহবান করা হয়েছে। গর্ভনিং বডির সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই