তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নবান্ন উৎসব ও মাঠ দিবস অনুষ্ঠিত

গৌরীপুরে নবান্ন উৎসব ও মাঠ দিবস অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বোকাইনগর ইউনিয়নে মিরিকপুর গ্রামে নবান্ন উৎসব ও ‘রোপা আমন’ প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ নভেম্বর) দুপুরে বোকাইনগর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোসলেম উদ্দিনের বাড়ির আঙ্গিনায় এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বোকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ’র সভাপতিত্বে ও উপ-সহকারি কৃষি কর্মকর্তা শরিফুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার, উপজেলা প্রাণি সম্পদ অফিসার আবু সাঈদ সরকার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ হুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমগীর হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. আব্দুল ওয়াহেদ খান, গৌরীপুর হর্টিকালচারের উদ্যান তত্ত্ববিদ শেখ মো. মহসীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুর রহিম, ডিকেআইবি উপজেলা শাখার সভাপতি আনিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. হাফিজ উদ্দিন, বোকাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মোসলেম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সাংবাদিক মশিউর রহমান কাউসার, রামজীবনপুর ব্লকের উপ-সহকারি কৃষি কর্মকর্তা নুরুন্নাহার বেলী প্রমুখ। পরে আমন্ত্রিত অতিথিদের মাঝে নতুন ধানের তৈরী বাহারী পিঠা পরিবেশন ও ফসল কর্তন করা হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই