তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে ৯ জনকে কুপিয়ে জখম

হালুয়াঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে ৯ জনকে কুপিয়ে জখম
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
ময়মনসিংহের হালুয়াঘাটে শাকুয়াই গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ৯ (নয়) জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে প্রতিপক্ষরা। শুক্রবার সকালে ৪০ বৎসর যাবৎ দখলে থাকা নিজেদের জমিতে ধান কাটতে গেলে এ ঘটনা ঘটায় সমর আলীর নেতৃত্বে একদল ভাড়াটিয়া সন্ত্রাসীরা।

আহতরা হলেন, শাকুয়াইয় গ্রামের এরশাদ আলী (৫২), আহাম্মদ আলী (৬০), কাশেম আলী (৪৫), আকবর আলী (৩৮), শাহাবুল (৩৪), আঃ রহিম (৪০), নুরুল আমিন (৪০), সোলেমান (১৮), দেলোয়ার হোসেন (৪২)। আহতদেরকে উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ৫ (পাঁচ) জনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত এরশাদ আলী বলেন, শুক্রবার সকালে নিজেদের জমিতে ধান কাটতে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা সমর আলীর নেতৃত্বে ৩০/৩৫ জন ভাড়াটিয়া গুন্ডা তাদের উপর আক্রমন চালায়।এ ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই