তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স’র উন্নয়ন পরিদর্শন

সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স’র উন্নয়ন পরিদর্শন
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের উন্নয়নচিত্র পরিদর্শনে আসলেন কইকা, ইউনিসেফ, ওয়েব ফাউন্ডেশন ও স্বাস্থ্যসেবাগ্রহীতা ফোরামের কর্মকর্তারা। রোববার দিনব্যাপি তারা এ হাসপাতালের নানাদিক পর্যালোচনা ও উন্নয়নের বিভিন্ন দিক পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সভাকক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনায় উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডা. বেলায়েত হোসেনের সভাপতিত্বে টাঙ্গাইল জেলা সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান, কইকার প্রতিনিধি জু মিন জিয়ং, ডা. ওবায়দুর রহমান, ইউনিসেফ’র প্রতিনিধি মিন জুং কিম, ডা. আলমগীর হোসেন, ওমর ফারুক, ওয়েভ ফাইন্ডেশনের প্রতিনিধি অনিরুদ্ধ রায়, ওসমান গণি, স্বাস্থ্যসেবাগ্রহীতা ফোরামের সভাপতি সাবেক সিভিল সার্জন ডা. আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক এম সাইফুল ইসলাম শাফলু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারুল আক্তারসহ বিভিন্ন বিভাগের চিকিৎসক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই