তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরন

নান্দাইলে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ পুরস্কার বিতরনী অনুষ্ঠান রোববার বিকালে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহী অফিসার মোঃ মোসাদ্দেক মেহদী ইমামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রুকন উদ্দিন, প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকি, নান্দাইল শহিদ স্মৃতি সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন প্রমুখ।অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী ছাত্র/ছাত্রীদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহদী ইমাম সহ অন্যান্য অতিথিগণ পুরস্কার তুলে দেন।

কলেজ পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্ঠান শহিদ স্মৃতি আর্দশ সরকারী কলেজ, মাদরাসা পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্ঠান ঘোষপালা ফাযিল মাদরাসার পক্ষে পুরস্কার গ্রহন করেন অধ্যক্ষ মাওলানা আবুল হাসান মোহাম্মদ এনামুল হক, মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ট প্রধান শিক্ষক নির্বাচিত হন মুশুলী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান মোঃ শহিদুল ইসলাম ও কলেজ পর্যায়ে শ্রেষ্ট প্রভাষক নির্বাচিত হন শহিদ স্মৃতি আদর্শ সরকারী কলেজের প্রাণী বিদ্যা বিভাগের প্রভাষক মোঃ বেলালুর রহমান। দুইজন পুরস্কার প্রাপ্তের মাঝে পুরস্কার তুলে দেন সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল। অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজ ও মাদরাসার ছাত্র/ছাত্রী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই