তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে সমবায় দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা

গৌরীপুরে সমবায় দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
৪৭তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও স্থানীয় সমবায়ীদের উদ্যোগে রোববার বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্বর থেকে এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালি শেষে উপজেলা পাবলিক হলে উপজেলা সমবায় অফিসার মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল মনসুর, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ড. মো. সাঈদ সরকার, উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমগীর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুর রহিম, সান বহুমুখী সমবায় সমিতির সহ সভাপতি ওবায়দুর রহমান, সম্পাদক আবুল ফজল মুহম্মদ হীরা, সৃজন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি স্বপন সাহা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন উপজেলা সমবায় বিভাগের অফিস সহকারি সবিতা রানী ভৌমিক। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই