তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে আওয়ামীলীগ নেতাকর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

কালিয়াকৈরে আওয়ামীলীগ নেতাকর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
[ভালুকা ডট কম : ২৫ নভেম্বর]
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর -১ আসনে আওয়ামীলীগ থেকে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আলহাজ্ এ্যাডভোকেড আকম মোজাম্মেল হকের ফের প্রার্থী হওয়ার খবরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন দলীয় নেতাকর্মীরা। আনুষ্ঠানিকভাবে প্রার্থী তালিকায় আর কোন পরিবর্তন না এলে তার সামনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার সুযোগ রয়েছে।

এদিকে খবরটি কালিয়াকৈরে ছড়িয়ে পড়ার পর নাগরিক সমাজ ও সাধারণ মানুষও ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন। অনেকে বলছেন, কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটি,রেলষ্টেশন ও বিদ্যুৎ কেন্দ্রসহ নানা কারণে কালিয়াকৈর এখন দেশের মধ্যে অন্যতম গুরুত্বপুর্ণ এলাকা। সে বিচেচনায়  গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম মোজাম্মেল হকের মতো একজন বিচক্ষণ ও অভিজ্ঞ নেতাকে মনোনয়ন দিয়ে আওয়ামীলীগ সঠিক সিদ্ধান্ত নিয়েছে।

কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর বলেন, দশ বছর আগেওে কালিয়াকৈর আর এখনকার কালিয়াকৈরের মধ্যে অনেক পার্থক্য । অনেক উন্নয়ন হয়েছে। অভিজ্ঞ আকম মোজাম্মেল হকই গাজীপুর-১ আসনের যোগ্য প্রার্থী।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার  বীর মক্তিযোদ্ধা  ডাঃ সাহাব উদ্দিন আহসান বলেন, এ আসনে নৌাকার বিজয় নিশ্চিত করতে আকম মোজাম্মেল হকের কোন বিকল্প নেই। মন্ত্রীর সঠিক পদক্ষেপের কারণে কালিয়াকৈরের মানুষ শান্তিতে আছেন। চাঁদাবাজি,রাজনৈতিক অস্থিরতা কিছুই নেই।  উন্নত কালিয়াকৈরের নেতৃত্ব দিতে পরিণত নেতা প্রয়োজন। আর তিনি হলেন, আলহাজ অ্যাডভোকেড আকম মোজাম্মেল হক এমপি।

এদিকে গণমাধ্যমের খবরে আকম মোজাম্মেল হকের প্রার্থী হওয়ার খবর শুনে মিষ্টি বিতরণ করেন, কালিয়াকৈর উপজেলা ও পৌর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ। কালিয়াকৈর বাজার,চন্দ্রা ত্রীমোড়, ও সফিপুর বাজারসহ  উপজেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছে উৎফুল্ল নেতা-কর্মী ও সর্মথকরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই