তারিখ : ২৩ ফেব্রুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার নাভারনে আ’লীগ নেতার মৃত্যুতে শেখ আফিল উদ্দিনের শোক

শার্শার নাভারনে আ’লীগ নেতার মৃত্যুতে শেখ আফিল উদ্দিনের শোক
[ভালুকা ডট কম : ২৬ নভেম্বর]
রবিবার বাবা বলেছিল আফিল উদ্দিন নৌকার মনোনয়ন পাইছে। সোমবার সকালে এলাকায় ফেরবে। গণসংযোগ হবে। প্রথম শোভাযাত্রায় আফিলের সাথে আনন্দ মিছিল করব। কিন্তু সেই সোমবার সকালে ভগবান আমার বাবারে নিয়ে গেল। এভাবে এমপি শেখ আফিল উদ্দিনের সামনে আহাজারি করলেন নাভারন যাদবপুরের শান্তিপুর পাড়ার সন্তোষ কুমার দাসের ছেলে নিতাই দাস। সোমবার সকাল ৬টার সময় তার বাবা স্থানীয় আওয়ামীলীগ নেতা সন্তোস কুমার দাস বার্ধক্য জনিত কারণে নিজ বাস ভবনে শেস নিশ্বাষ ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮১ বছর।

এদিকে স্বর্গীয় মৃত্যুর খবর পেয়ে শেখ আফিল উদ্দিন এমপি এলাকায় ফিরেই সাবেক এমপি মরহুম তবিবুর রহমান সরদারের মাজার জিয়ারত ও দোয়া শেষে দেখতে যান স্বর্গীয় সন্তোসের বাড়িতে। প্রিয় নেতার মুখখানি দেখেন, শান্তি কামনা করেন তার আত্মার প্রতি। গভীর সমবেদন প্রকাশ করেন তার পরিবার ও পরিজনদের।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোয়ারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, গোগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলীসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই