তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বিএনপি নেতাদের এক সুর টিকিট যার আমরা তার

ভালুকা বিএনপি নেতাদের এক সুর টিকিট যার আমরা তার
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১(ভালুকা) আসনে বিএনপির প্রার্থী মনোনয়নের চিঠি পাওয়ার আগে পর্যন্ত উপজেলা বিএনপির নেতা-কর্মীরা দুটি ভাগে বিভক্ত ছিল।এক পক্ষের নেতৃত্ব ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু। অপর  পক্ষের নেতৃত্ব দিয়েছেন উপজেলা বিএনপির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক  মোর্শেদ আলম।

কিন্তু কেন্দ্র থেকে ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু কে মনোনয়নের চিঠি দিয়ে বিএনপির প্রার্থী করা হলে উপজেলার তৃণমূলের নেতা-কর্মীদের সুর পাল্টে যায়। এখন তারা বলেন টিকিট যার আমরা তার।অবশ্য নেতাদের মধ্যে বিরোধ বা মনোনয়ন প্রতিযোগীতা থাকলেও সমর্থন নিয়ে  কোনো বিরোধ হবে না বলে জানিয়ে ছিলেন বেশ কয়েক জন নেতা। শেষ পর্যন্ত দল থেকে যাকে টিকিট দেওয়া হবে তৃণমূলের নেতা-কর্মীরা তাঁর পক্ষের হয়েই নির্বাচনে কাজ করবেন।

মোর্শেদ গ্রুপের নেতা ময়মনসিংহ জেলা ছাত্র দলের সহসভাপতি ও ভালুকা উপজেলা ছাত্র দলের সাবেক সাংগঠনিক সম্পাদক কায়ছার আহম্মেদ কাজল বলেন, আমরা ধানের শীষের দল করি।দল যাকে ধানের শীষ দিয়েছে আমরা তার পক্ষে কাজ করব।আমাদের এখন চিন্তা একটাই ভালুকা আসনে ধানের শীষের জয় নিশ্চিত করা। আগামী দিনে বিএনপির সরকার গঠন করে দেশ নেত্রী বেগম খালেদা জিয়া কে মুক্ত করা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই