তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলা চেয়ারম্যান হিরণের পদত্যাগ

গৌরীপুর উপজেলা চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমানের পদত্যাগ
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহনের জন্য ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ পদত্যাগ করেছেন। বুধবার (২৮ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ-৩ আসনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের মাধ্যমে বাংলাদেশ সচিবালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব বরাবরে তিনি এ পদত্যাগপত্র জমা দিয়েছেন।

পদত্যাগ পত্রে আহাম্মদ তায়েবুর রহমান হিরণ উল্লেখ করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বিএনপি’র মনোনীত প্রার্থী হিসেবে অংশগ্রহনের জন্য বিধি মোতাবেক গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।

উল্লেখ্য ২০১৪ সনে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে গৌরীপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে আহাম্মদ তায়েবুর রহমান হিরণ দায়িত্ব পালন করে আসছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই