তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির মনোনয়নের চিঠি (আপডেট)

ভালুকায় বিএনপির বাচ্চু ও টুটুল কে মনোনয়নের চিঠি
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ -১১ (ভালুকা) আসনে বিএনপির পার্থী হিসেবে বাচ্চু ও টুটুল কে মনোনয়নের চিঠি দিয়েছে কেন্দ্রিয় বিএনপি।মঙ্গলবার রাতে চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ওই পার্থী নিজেই।

সূত্রে জানা গেছে,সোমবার রাতে ভালুকা আসনের বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নের চিঠি সংগ্রহ করেছিলেন জেলা বিএনপির জৈষ্ঠ্যে সহসভাপতি  ও উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু।এর পর থেকে উপজেলার তৃণমূলের নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।গত রাতে হঠাৎ করে ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির বর্তমান জৈষ্ঠ্যে সদস্য অ্যাডভোকেট আনোয়ার আজিজ টুটুল কে বিএনপির পক্ষ থেকে মনোনয়নের চিঠি দেয়া হয়।

নাম প্রকাশ না করার শর্তে উপজেলা বিএনপির তিনজন নেতা বলেন,উপজেলায় বিএনপির রাজনীতিতে দীর্ঘ ১০ বছরের বেশি সময় ধরে আনোয়ার আজিজ টুটুলের কোনো ভূমিকা নেই। বিএনপির পক্ষ থেকে যে কর্মসূচী দেওয়া হয়েছে তা মূলত পালন করেছে উপজেলা বিএনপির সভাপতি ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চু ও উপজেলা বিএনপির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোর্শেদ আলমের নেতৃত্বে। উপজেলায় যে কয়েকটি রাজনৈতিক মামলা হয়েছে তার প্রায় সব কটিতেই আসামি করা হয়েছে ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুকে।

আনোয়ার আজিজ টুটুল বলেন, মনোনয়নের চিঠি পাওয়ার পর উপজেলা বিএনপির ২০০-২৫০ নেতা-কর্মীর সঙ্গে ফোনে কথা হয়েছে। ভালুকা বিএনপির তৃণমূলের নেতা-কর্মীরা আমার সাথে রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই