তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-১ আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন ৯ জন

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) ১৪৬ সংসদীয় আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন ৯ জন
[ভালুকা ডট কম : ২৮ নভেম্বর]
বুধবার বিকেলে হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার  ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) ১৪৬ সংসদীয় আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেল। অপরদিকে বিএনপি থেকে ময়মনসিংহ জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবরে আফজাল এইচ খান, সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও আলহাজ্ব আলী আজগর মনোনয়ন জমা দিয়েছেন বলে জানা যায়।

আওয়ামীলীগ থেকে বর্তমান এমপি জুয়েল আরেং দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন জমা দেন। কৃষক শ্রমিক জনতা লীগ থেকে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে বাবুল দেবনাথ ও আব্দুস সালাম মনোনয়ন জমা দেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে হুমায়ুন মোহাম্মদ আব্দুল্লা আল হাদী ও নির্দলীয় প্রার্থী হিসেবে থেকে মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মনোনয়ন জমা দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই