তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

লালমোহনে যুবদল নেতাদের গাড়ি বহরে হামলা-ভাংচুর

লালমোহনে যুবদল নেতাদের গাড়ি বহরে হামলা-ভাংচুর
[ভালুকা ডট কম : ২৯ নভেম্বর]
ভোলার লালমোহনে জেলা যুবদল নেতাদের গাড়ি বহরে হামলা ও ভাংচুর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার ডাওরী বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন,সম্পাদক আব্দুল কাদের সেলিম ভিপি, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমসহ অন্তত ২৫ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

সুত্রে জানা যায়, ভোলা-৪ আসনে (চরফ্যাশন-মনপুরা) বিএনপি প্রার্থী হিসেবে কেন্দ্রী যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন মনোনয়নপত্র জমা দেন। এসময় তার সঙ্গে সৌজন্য দেখা করতে ৪টি মাইক্রোবাসে জেলা যুবদলের নেতাকর্মীরা চরফ্যাসনে যাওয়ার জন্য লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের বড় ডাওরী এলাকায় জেলা যুবদল নেতৃবৃন্দের গাড়ী বহরটি আসলে কালমা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রাজিবের নেতৃত্বে তাদের গাড়ী বহরে হামলা চালানো হয়। এতে ভোলা জেলা যুবদলের সভাপতিসহ অন্তত ২৫ জন নেতাকর্মী আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুঞ্জেরহাট এলাকায় এনে প্রাথমিক চিকিৎসা শেষে তারা ভোলায় চলে যান বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন জানান, জেলা যুবদলের নেতৃবৃন্দ চরফ্যাশনে যাওয়ার সময় লালমোহন উপজেলার বড় ডাওরী এলাকায় গেলে আ’লীগ নেতা আক্তার চেয়ারম্যানের নেতৃত্বে তাদের গাড়ী বহরে আ’লীগ সন্ত্রাসীরা হামলা চালায়। এতে জেলা যুবদলের সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদলের সভাপতিসহ অন্তত ২৫ নেতা কর্মি আহত হয়।

এ ব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় লালমোহন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শহিদুল ইসলামসহ ছাত্রদল নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই