তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মানবাধিকার শীর্ষক আলোচনা ও আইডি কার্ড বিতরণ

ভালুকায় মানবাধিকার শীর্ষক আলোচনা ও আইডি কার্ড বিতরণ
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
ভালুকা উপজেলায় মানবাধিকার কমিশন ১লা ডিসেম্বর শনিবার সন্ধ্যায়  ভালুকা এম কে টাওয়ারের চতুর্থ তলায় মানবাধিকার শীর্ষক আলোচনা ও আইডি কার্ড বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার কমিশনের ভালুকা উপজেলা শাখার সভাপতি আ ফ ম আফজান হাসান।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন মানবাধিকার কমিশনের ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম এম কবির। অনুষ্ঠানে মানবাধিকার কমিশনের কার্যকরী সদস্য মারুফ আল শাহীনের অকাল মৃত্যুতে ১ মিনিট নিরবতা পালন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোজ্জামেল হক কিরণ,আতাউর রহমান খান,  রফিকুর আমীন, এনামুল হক মন্ডল, হুমায়ন করিব, ওবাইদুর রহমান, আবতাব হোসেন, হোসনেয়ারা আকন্দ,  আবু হানিফ খান, ইব্রাহিম হোসেন, এনামুল হক , নাইমুর রহমান, সাজাহান খান প্রমুখ।

এম এম কবির বলেন, আমরা মানুষ সৃষ্টির সেরা জীব, কিন্তু মানুষের সঠিক অধিকার থেকে বঞ্চিত হচ্ছে প্রতিনিয়ত। মানুষের অধিকার রক্ষায় আমাদেরকে কাজ করে যেতে হবে সর্বসময়।আ ফ ম আফজাল হাসান বলেন, মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে স্লোগানকে সামনে রেখে মানুষের জন্যে কাজ করতে হবে। সকল দলমত নির্বীশেষে মানবতায় অধিকার রক্ষায় আমাদের  কাজ করে হবে। শিশু শ্রম, ইভটিজিং ,বাল্য বিবাহ সহ সকল ক্ষেত্রে আমাদেরকে এগিয়ে আসতে হবে।

বার্তা প্রেরক
মো: মুশিদুল আলম
ভালুকা /তারিখ: ০২/১২/১৮ ইং



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই