তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ৬ টি আসনে মনোনয়নপত্র বাতিল ৯টি,প্রত্যাহার ১

নওগাঁর ৬ টি আসনে দাখিলকৃত ৪৮টি প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র বাতিল ৯টি,প্রত্যাহার ১
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
নওগাঁয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। মোট দাখিলকৃত ৪৮টি মনোনয়নপত্রের মধ্যে যাচাই-বাছাইয়ের মধ্য দিয়ে ৬টি আসনে বিভিন্ন দলের মনোনয়নপত্র বাতিল হয়েছে ৯টি ও প্রত্যাহার হয়েছে ১টি। রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এই যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

নওগাঁ-১ (পোরশা-নিয়ামতপুর ও সাপাহার) আসনে মনোনয়নপত্র বাতিল হয়েছে বিকল্পধারার প্রার্থী আবু হেনা মোস্তফা কামালের, নওগাঁ-২ (ধামইরহাট ও পত্নীতলা) আসনে আ’লীগের স্বতন্ত্র প্রার্থী ড. ইঞ্জিয়ার মো: আখতারুল আলম, স্বতন্ত্র প্রার্থী মতিবুল ইসলাম ও বিকল্পধারার আব্দুর রউফ মান্নানের, নওগাঁ-৪ (মান্দা) আসনে স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন ও আব্দুর রাকিবের, নওগাঁ-৫ (সদর) আসনে বিএনপির প্রার্থী মো: নজমুল হক সনি ও জাপার ইফতেখারুল ইসলাম বকুলের এবং নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আ’লীগের স্বতন্ত্র প্রার্থী মো: আনোয়ার হোসেন হেলালের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। অপরদিকে নওগাঁ-৪ (মান্দা) আসনে আ’লীগের স্বতন্ত্র প্রার্থী মো: আব্দুল বাকী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বলে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই