তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল আসনে মনোনয়ন পত্র বৈধ ৯ ও বাতিল ৩

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে মনোনয়ন পত্র  বৈধ ৯ ও বাতিল ৩
[ভালুকা ডট কম : ০২ ডিসেম্বর]
১৫৪, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলকারী ১২ জনের মধ্যে ৯ জনের মনোনয়ন পত্রের বৈধতা পেয়েছে। বাকী ৩ জনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। জানাযায়, রোববার ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ে রির্টানিং অফিসার তা ঘোষণা করেন।

এতে আওয়ামীলীগের বর্তমান সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন (আওয়ামীলীগ), আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল অব: আব্দুস সালাম (স্বতন্ত্র),  মুফতি সাইদুর রহমান (ইসলামী শাসনতন্ত্র আন্দোলন), মোঃ শাফিকুল আলম (জাকের পার্টি), লতিবুল বারী হামিম (গণফোরাম), এডভোকেট গিয়াস উদ্দিন (জাসদ), বিএনপি’র সাবেক সংসদ সদস্য খুররম খান চৌধুরী (বিএনপি), মোঃ ইয়াসের খান চৌধুরী (বিএনপি) ও জাতীয় পার্টি থেকে হাসনাত মাহমুদ তালহা’র মনোনয়ন পত্র গ্রহনযোগ্য হয়েছে। অপরদিকে মোঃ আলমগীর কবির উজ্জল খান (কৃষক শ্রমিক জনতালীগ), মোঃ আব্দুল কাদির (স্বতন্ত্র), মোঃ শহিদুল্লাহ (স্বতন্ত্র) এর মনোনয়ন পত্র বাতিল হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই