তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগ প্রার্থীকে জাতীয় পার্টির সমর্থন

ভালুকায় আ’লীগ প্রার্থীকে জাতীয় পার্টির সমর্থন
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
সোমবার দুপুরে ভালুকা উপজেলা জাতীয় পার্টির বিশেষ বর্ধিত সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনুকে সমর্থন দেয়ার কথা অনুষ্ঠাকি ভাবে ঘোষনা করেছেন।

উপজেলা জাতীয় পাটির ভারপ্রাপ্ত আহ্বয়ক এস এম নাজমুল আহসানের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন, আ’লীগ সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুল কাদের ও যুব সংহতির  সভাপতি ফজলুল হক।

সভায় কাজিম উদ্দিন আহম্মেদ ধনু বলেন, মুক্তি যোদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষে তিনি আসন্ন জাতীয় নির্বাচনে আ’লীগের মনোনয়নে এবং মহাজোটের সমর্থনে প্রতিদ্বন্দিতা করছেন। আরও বলেন, এলাকার উন্নয়নে তিনি সকলের সহযোগীতায় কাজ করে যাবেন।

সভা পরিচালনা করেণ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রউফ। সভায় উপজেলার সকল ইউনিয়ন জাতীয় পাটি ও সহযোগী সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই