তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক ব্যক্তি নিহত

ভালুকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক ব্যক্তি নিহত
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
ভালুকা উপজেলার মেহরাবাড়ি এলাকায় লিউ ফ্যাশনের লাগোয়া স্থানে সোহাগ (৩২) নামে এক ব্যক্তি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায়।

সূত্রে জানাযায়,ঘটনার সময় খুলনা জেলার দৌলতপূর থানার ইউসুফ আলীর ছেলে সোহাগের লাশ লিউ ফ্যাশনের কাছে পড়ে থাকতে দেখে ভালুকা মডেল থানা পুলিশকে স্থানীয়রা খবর দেয়। ভালুকা মডেল থানার এস,আই মশিউর রহমান নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে (মচিমহা) প্রেরণ করার পর সোহাগের আত্নীয়  স্বজনরা থানায় এসে ছবি দেখে সনাক্ত করেন। সোহাগ ২বছর যাবত উপজেলার সিডস্টোর এলাকায় ভাড়া থেকে বিদ্যুতের ওয়ারিংসহ বিভিন্ন ধরণের কাজ করতো।

এস,আই  মশিউর রহমান জানান, নিহতের গায়ের পোড়া থেকে ধারণা করা হচ্ছে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন। মৃত্যু কারণ সনাক্ত করার জন্য লাশ ময়না তদন্ত করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই