তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বেড়েছে গরু চুরি

ভালুকায় বেড়েছে গরু চুরি
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
ভালুকা উপজেলায় গোয়াল ঘরের তালার রিং কেটে চোরেরা দুটি গরু নিয়ে গেছে। রোববার দিবাগত রাতে উপজেলার বগাজান গ্রামের মুক্তিযোদ্ধা গোপাল চন্দ্র সরকারের গোয়াল ঘর থেকে গরু দুটি চুরি হয়।

মুক্তি যোদ্ধা গোপাল চন্দ্র সরকার জানান,তার তিনটি গরু ছিল। গাভী,বাছুর ও একটি বড় ষাড়। বাড়ির এক পাশে গোয়াল ঘর। প্রতিদিনের সন্ধ্যার ন্যায় গতকাল সন্ধ্যায় তিনিই গরু গুলোকে গোয়াল ঘরে রেখে দরজায় তালা লাগিয়ে ছিলেন। সকাল বেলা ঘুম থেকে উঠে দেখেন,গোয়াল ঘরের দরজা খোলা। গাভী আর বড় ষাড় গরুটা নেই। ছোট বাছুরটা ছট-ফট করছে। পরে দরজার দিকে তাকিয়ে দেখেন তালার একটা রিং কাটা। তখন বুজতে  পারেন, তার আদরের গরু দুটি চুরি হয়ে গেছে। দুটি গরুর দাম হবে আনুমানিক  দেড় লাখ টাকা।

উল্লেখ্য গত অক্টোবরের প্রথম দিকে উপজেলার মেনজেনা গ্রামের শাহিন নামের এক ব্যক্তির গোয়াল ঘরের তালা ভেঙ্গে ৪টি গরু ছেড়ে দেয় চোরেরা।সঙ্গে সঙ্গে শাহিন বিষয়টি বুঝতে পেরে ডাক-চিৎকার করলে চোরেরা গরু ছেড়ে পালিয়ে যায়।গত ২৮ নভেম্বর দিবাগত রাতে উপজেলার জামিরদিয়া গ্রামের জজ মিয়ার  গোয়াল ঘর থেকে আনুমানিক তিন লাখ টাকা দামের  পাঁচটি গরু চুরি হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই