তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে উলামা সমিতির মানববন্ধন

গফরগাঁওয়ে উলামা সমিতির মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৩ ডিসেম্বর]
টঙ্গীর ইজতেমা মাঠে সাদপন্থীদের হামলায় নিহত ও আহত হওয়ার ঘটনার প্রতিবাদে গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও উলামা সমিতির উদ্যোগে মানববন্ধন,প্রতিবাদ সমাবেশ ও স্বরাষ্ট্রমন্ত্রী স্বারকলিপি প্রদান করা হয়।

গফরগাঁও প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,গফরগাঁও উলামা সমিতির সভাপিতি হাফেজ মাওলানা নূরুল ইসলাম,সহসভাপিত মুফতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক মাহামুদুল হাছান সালমানী,যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আজাদী,সহসম্পাদক মাওলানা নূরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহাদী হাসান,মাওলানা মনিরুল ইসলাম,ও জহিরুল ইসলাম প্রমূখ।

মানববন্ধন শেষে উলামা সমিতির নেতৃত্বে তাবলীগ জামাতের সাথীরা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর ন্বারকলিপি পেশ করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই