তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার মাঝিকে দলিল লেখক সমিতির সংবর্ধনা

ভালুকায় নৌকার মাঝিকে দলিল লেখক সমিতির সংবর্ধনা    
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
১৫৬, ময়মনসিংহ-১১ ভালুকা আসনের আওয়ামীলীগের নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু কে ৪ ডিসেম্বর সকালে ফুলের মালা দিয়ে ভরণ করে নেন ভালুকা সাব রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির সদস্যবৃন্ধ।

এসময় ভালুকা সাব রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির সভাপতি মো: শফিকুল ইসলাম এর সভাপতিত্বে দলিল লেখক সমিতির সদস্যবৃন্ধ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু কে ফুলের মালা দিয়ে সংবর্ধনা দেন।

ভালুকা সাব রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির আয়োজিত নৌকার মনোনীত প্রার্থীকে সংবর্ধনা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। এসময় সমিতির পক্ষ থেকে সমিতির সভাপতি শফিকুল ইসলাম নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বাত্ক সকলের সহযোগিতা কামনা করেন।#

         



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই