তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পৌর ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

গৌরীপুরে পৌর ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ ডিসেম্বর]
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ আসনে নৌকাকে বিজয়ী করতে গৌরীপুর পৌর ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে এ সভা হয়েছে।

গৌরীপুর পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনির সঞ্চালনায় এতে বক্তব্য দেন পৌর ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান, মোরসেদুল মোমিন রুমান, মোস্তাকিম আহমেদ, মামুন মিয়া, লাবিব আহমেদ, মেহেদী হাসান রুমান, নাহিদ হাসান সাগর, নাহিদ হাসান সোহাগ, মেহেদী হাসান সাগর, মাহমুদুল হাসান রাকিব, রাশিদ খান, মনির হোসেন, আবুল কালাম, হুমায়ূন আহমেদ, রাসেল মাহমুদ, শামছুজ্জামান বাপ্পী, ধীমান বর্মন, মেহেদী হাসান বাবু, হাসানুর রশিদ হাসান, কায়সার আহমেদ কাইয়ূম, ফারুক মিয়া প্রমুখ।

এ সভায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করার সর্ব সম্মত সিদ্ধান্ত গৃহিত হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই