তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাপাহারে মুক্তিযোদ্ধা সংসদের মতবিনিময় সভা

সাপাহারে মুক্তিযোদ্ধা সংসদের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অঙ্গীকার নিয়ে নওগাঁর সাপাহারে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে বুধবার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব ওমর আলীর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সেখানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা)’র অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হারুন অল রশিদ, সাবেক ডেপুটি কমান্ডার আফজাল হোসেন, সাদেক উদ্দীন আহাম্মেদ, সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ওয়াহেদ আলী, তিলনা ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, নজরুল ইসলাম, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম, সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক প্রমুখ।

এ সময় সেখানে উপজেলার সকল মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, সন্তান কমান্ডের সকল সদস্য সহ অনেকেই উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় বক্তারা বলেন, আগামীর সমৃদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়তে হলে মুক্তিযুদ্ধের লক্ষ্য ও আদর্শকে সামনে রেখে এগিয়ে যেতে হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই