তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পল্লী বিদ্যুত সমিতির কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ শুরু

নান্দাইলে দশ কোটি টাকা ব্যয়ে পল্লী বিদ্যুত সমিতির কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ শুরু
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন চারআনীপাড়া গ্রামে নান্দাইল পল্লী বিদ্যুত সমিতির দশ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজ বুধবার (৫ই ডিসেম্বর) শুরু হয়েছে।

কিশোরগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার মো. মনির উদ্দিন মজুমদার, নির্বাহী প্রকৌশলী অসিত কুমার, ডিজিএম মো. মোখলেছুর রহমান সরকার, সাবেক পরিচালক মো. টিপু সুলতান ও বর্তমান পরিচালক মলয় কুমার বিশ্বাস এর উপস্থিতিতে নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়েছে।

পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম জানান, ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের প্রচেষ্ঠায় এডিপি’র অর্থায়নে এই ভবন নির্মিত হচ্ছে। ভবনে প্রশাসনিক বিল্ডিং, আবাসিক ভবন, আনসার সেট, স্টোর রুম সহ সকল সুযোগ-সুবিধা থাকবে বলে জানান। উল্লেখ্য চারআনীপাড়া গ্রামে সাবেক বিদ্যুত বিভাগের জায়গায় এই ভবন নির্মিত হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই