তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে উলামা মশায়েখের মানববন্ধন ও স্বারকলিপি

নান্দাইলে উলামা মশায়েখের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার আলেম-উলামা ও তাবলীগের সাথীদের উদ্দ্যোগে টংগী ইজতেমা ময়দানে ধর্মপ্রাণ মুসুল্লী ও ছাত্রদের উপর হামলার প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার অলি মাহমুদ হিফজুল উলুম মাদ্রাসায় ময়দানে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী নান্দাইল উপজেলা শাখার সভাপতি মুফতী ইব্রাহীম কাসেমী মানববন্ধনের সভাপতিত্ব করেন।

সকাল ১১ঘটিকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মানবন্ধন হওয়ার কথা থাকলেও পুলিশের বাধার কারনে অত্র মাদ্রাসা ময়দানে তা অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে ৪ দফা দাবী আদায়ের লক্ষ্যে ইত্তেফাকুল উলামার নেতারা মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবর এক স্বারকলিপি উপজেলা নির্বাহী অফিসার মো. মোসাদ্দেক মেহেদী ইমামের হাতে তুলে দেন। এসময় নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, মুফতি মুশারফ হোসেন,মাও. গোলাম মোস্তফা, মাও. অলি উল্লাহ, মাও. আমরুল্লাহ, মাও. আ: সাত্তার, মাদ্রাসার ছাত্র ও শিক্ষকবৃন্দ সহ ধর্মপ্রাণ মুসল্লী উপস্থিত ছিলেন।

বক্তারা সরকার কর্তৃক পূর্ব নির্ধারিত তারিখে ইজতেমার অনুষ্ঠানের জোর দাবী সহ গত ১লা ডিসেম্বর/১৮ইং টংগী ইজতেমা ময়দানে প্যান্ডেল নির্মাণরত ধর্মপ্রাণ মুসল্লী ও ছাত্রদের উপর মাওলানা সাদের অনুসারী সৈয়দ ওয়াসিফুল ইসলাম ও খান শাহাবউদ্দিন গং কর্তৃক বর্বরোচিত হামলা ও হত্যাকান্ডে জড়িত সকলকে অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী জানান।#




 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই