তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার

ভালুকায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
ভালুকা মডেল থানা পুলিশ যাবজ্জীবন সাজ প্রাপ্ত আসামী মানিক লাল রবি দাস কে ০৫ ডিসেম্বর  বুধবার রাতে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে প্রেরণ করেছেন।

জানা যায়, ভালুকা মডেল থানার এ এস আই আঃ ছালাম ও এ এস আই আল মুনসুর গোপন সংবাদের ভিত্তিতে চান্দাব এলাকা থেকে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার চান্দাব গ্রামের লালুয়া রবি দাসের ছেলে যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী মানিক লাল রবি দাস কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ১৪ সেপ্টেম্বর ১৯৯৯ সনে মানিক লাল রবি দাস তার স্ত্রী তুনকী কে পিটিয়ে হত্যা করে। এই ঘটনায় ওই দিন নিহত তুনকীর বড় ভাই বাদী হয়ে ভালুকা মডেল থানা একটি হত্যা মামলা দায়ের করেন। ময়মনসিংহ দায়রা জজ আদালতের দায়রা জজ আনিসুজ্জামান মামলাটি দীর্ঘ শুনানির পর ২০০৭ সালের ২২ জানুয়ারী তুনকীর স্বামী মানিক লাল রবি দাস কে যাবজ্জীবন সাজা ও বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের স্বশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই