তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আত্রাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
নওগাঁর আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নের পূর্ব দূর্গাপুরে ফারজানা খাতুন (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বূধবার ( ৫ডিসেম্বর ) রাত ১১ টার দিকে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত ফারজানা খাতুন উপজেলার পূর্ব দুর্গাপুর গ্রামের এরশাদ আলী মোল্লার স্ত্রী।

পুলিশ জানায়, ফারজানা খাতুন রাতে পরিবারের সবার অজান্তে নিজ শয়ন কক্ষের তীরের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন তার ঘরের দরজা দীর্ঘ সময় বন্ধ দেখে তাকে ডাকতে থাকলে তার কোন সাড়া না পেলে দরজা খুলে দেখে সে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে আত্মহত্যা বিষয়ে এখনো কিছু জানা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই