তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভাই কর্তৃক কিশোরী বোন অন্তঃসত্বা

ভালুকায় ভাই কর্তৃক কিশোরী বোন অন্তঃসত্বা
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
ভালুকা উপজেলার ভাওয়ালীয়া বাজু গ্রামে এক নর পিচাশ তার আপন চাচাতো কিশোরী বোনকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে ৫ মাসের অন্তঃসত্বা করেছে। বিষয়টি ধামাচাপা দিতে নর পিচাশ ভাই বাবুল হোসেন ভিবিন্ন প্রক্রিয়া চেষ্টা  চালিয়ে যাচ্ছে।

জানা যায়, ঐ গ্রামের জামাল উদ্দিন পালোয়ান এর  ১১ বছরের কিশোরী কন্যা লাভলী আক্তার কে বিয়ের প্রলোবন দিয়ে তার চাচাতো ভাই একই বাড়ীর বাসিত মিয়া পালোয়ানের পুত্র এক সন্তানের জনক বাবুল (২৭) একাদিক বার দর্শন করে। ফলে বর্তমানে লাভলী আক্তার ৫ মাসের অন্তঃসত্বা হয়ে পরেছে।

এ ব্যাপরে সরেজমিনে বিষয়টি জানত গেলে অন্তঃসত্তা লাভলী ও তার মা ঘটনার বর্ননা দিয়ে বলেন আমরা এর দৃষ্টান্ত মূলক শাস্তি চাইলেও বাবুলের হুমকির কাছে কোন প্রদক্ষেপ নিতে পারছি না।ঘটনা সম্পর্কে বিরুনীয়া ইউপি চেয়ারম্যান রিদওয়ান ছারুয়ার রব্বানী বলেন, ঘটনাটি আমি অবগত হয়েছি এব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

স্থানীয়রা জানান, বাবুল মিয়া এর আগে অপর  একটি মেয়েকে দর্শনের অভিযোগে হাজত বাস করেছিলেন। পরে স্থানীয় মাতাব্বরগন ইউনিয়ন পরিষদের মাধ্যমে আপোশ মিমাংসা করে দেন।#  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই