তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইউপি মেম্বারের হাত-পা ভেঙ্গে দিলেন প্রতিপক্ষ মেম্বার

গৌরীপুরে ইউপি মেম্বারের হাত-পা ভেঙ্গে দিলেন প্রতিপক্ষ মেম্বার
[ভালুকা ডট কম : ০৬ ডিসেম্বর]
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে লোহার রড দিয়ে পিঠিয়ে মো. মোস্তাকীম মিয়া (৩৫) নামে স্থানীয় এক ইউপি সদস্যের দু’পা ও এক হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ ইউপি সদস্য স্বপন মিয়া (৩৩)। বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) সকাল পৌনে ১১টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে বাসাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ নির্মম সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। গুরুতর আহত ইউপি সদস্য মোস্তাকীমকে ওই দিন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন জানান, মো. মোস্তাকীম মিয়া এ উপজেলার বোকাইনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্রতিপক্ষ হামলাকারী স্বপন মিয়া একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য। তাদের দু’জনে মাঝে আধিপত্য বিস্তার নিয়ে ও পূর্ব শত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ঘটনারদিন মোস্তাকীম মিয়ার ওপর সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় মোস্তাকীম মেম্বার বাড়ি থেকে স্থানীয় বাসাবাড়ী বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় রাস্তায় স্বপন মেম্বারের নেতৃত্বে ৪/৫ জন অতর্কিতে লোহার রড দিয়ে প্রকাশ্যে বেধড়ক পিঠিয়ে তার দু’পা ও ডান হাত ভেঙ্গে দেয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। তবে এ হামলার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গৌরীপুর বোকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব এ সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই