তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আওয়ামী লীগ নেতা খুনের ঘটনায় মামলা

নওগাঁয় আওয়ামী লীগ নেতা খুনের ঘটনায় মামলা
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইছাহাক হোসেন খুনের ঘটনায় মামলা করা হয়েছে। নিহতের শ্যালক আবুল কালাম আজাদ বুধবার সন্ধ্যায় বাদি হয়ে পত্নীতলা থানায় মামলা করেছেন।

এই ঘটনায় গত মঙ্গলবার রাতে আটক হওয়া নজিপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম ওরফে লেটু ফকিরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। গত বুধবার আটক করা অপর দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চন্দ্র মামলা করার বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় নিহত ইছাহাক হোসেনের শ্যালক আবুল কালাম আজাদ বাদী হয়ে মামলা করেছেন। মামলায় এজাহারে কি কারণে কারা তাকে হত্যা করেছে বাদি তা উল্লেখ করেননি। হত্যাকান্ডের বিবরণ দিয়ে বাদি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত খুনিদের বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

গত মঙ্গলবার রাত ১০টার দিকে নজিপুর পৌরসভার মাহমুদপুর এলাকায় নিজ বাসভবনের কাছে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইছাহাক হোসেন। এ ঘটনায় তার গাড়ির চালক দুলাল চন্দ্র (৩৫) আহত হন। তিনি বর্তমানে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার পর ওই রাতেই ইছাহাক হোসেনের বাড়ির কেয়ার টেকার আতিকুল ইসলাম, নজিপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম ওরফে লেটু ফকির ও তার বড় ভাই লোকমান হোসেনকে আটক করে। গত বুধবার রাতে মামলা হলে কাউন্সিলর আবুল কালামকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। অপর দুইজনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, এখন পর্যন্ত এই খুনের ঘটনায় কোনো রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি। তবে তদন্ত চলছে আশা করছি খুব শিঘ্রই এই হত্যাকা-ের রহস্য উদঘাটিত হবে এবং খুনিদের শণাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই