তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছী উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা অনুষ্ঠিত

বদলগাছী উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
নওগাঁর বদলগাছী উপজেলা ছাত্রদলের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বদলগাছী উপজেলা ছাত্রদল এই সভার আয়োজন করে।শুক্রবার বিকেলে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইদুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে ও ছাত্রদলের সদস্য সচিব নান্নুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাদী চৌধুরী টিপু, সাবেক সাধারন সম্পাদক জাকিতুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও আধাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, সহ-সাধারন সম্পাদক রেজাউন নবী সান্ডো, ছাত্র বিষয়ক সম্পাদক রবিউল হাসান, যুবদল নেতা ফজলে রাজেক (শামীম), বদলগাছী বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি নান্নুর রশিদ খাঁন, কৌশিক, ভুট্টু, জামান আকন্দ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই