তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছী উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বদলগাছী উপজেলা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
নওগাঁর বদলগাছী উপজেলা বিএনপির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বদলগাছী উপজেলা বিএনপি এই মতবিনিময় সভার আয়োজন করে। শনিবার সকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুলের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় ছাত্র বিষয়ক সম্পাদক রবিউল হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাদী চৌধুরী টিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্থফা অলি আহমেদ রুমি চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক জাকিতুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও আধাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, সহ-সাধারন সম্পাদক সাইদুর রহমান কেটু, রেজাউন নবী সান্ডো, মহিলা দলের আহ্বায়ক শাম্মী আক্তার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইদুল ইসলাম পিন্টু, সদস্য সচিব নান্নুর রহমান, বদলগাছী বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি নান্নুর রশিদ খাঁন প্রমুখ।

সভায় বক্তারা বলেন বদলগাছীতে বিএনপির সংকট কালে ফজলে হুদা বাবুল এসে দলের হাল ধরেন। গত প্রায় ১০ বছর যাবত তারই নেতৃত্বে এই উপজেলায় বিএনপি এখনো সুসংগঠিত রয়েছে। আগামী নির্বাচনের জন্য ফজলে হুদা বাবুল দলের ধানের শীষের প্রতিক পাবেন বলে বিএনপির সকল নেতারা আশাবাদি ছিলেন। কিন্তু কোন কারণে দলের নীতিনির্ধারকরা তাকে মনোনয়ন দেয় নাই। তাকে দলীয় মনোনয়ন না দিলেও উপজেলা বিএনপি তার সঙ্গেই আছে এবং আগামীতেও থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই