তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ভালুকায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৮ ডিসেম্বর]
ভালুকা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা ০৮ ডিসেম্বর শনিবার বিকালে উপজেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন শিবলীর সঞ্জলনায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল জলিল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তুফা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এবি এম নুরুজ্জামান খোকন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট।

আরো বক্তব্য রাখেন, ওমর হায়াদ খান নঈম, আব্দুর রাজ্জাক, কাজীমুদ্দিন, এড: তপু গোপাল, আনিসুর রহমান খান রিপন, এজাদুল হক পারুল, নজরুল ইসলাম সরকার, সাদিকুর রহমান তালুকদার, শাহ্রিয়ার হক সজীব, দ্বীন মাহমুদ দিনু, আলমগীর হোসেন সোহেল, আহ্সানুল ইসলাম হিমেল, রতন মন্ডল, মিজানুর রহমান ফেরদৌস, মিজানুর রহমান মিজান, সাইফুল ইসলাম প্রমুখ। এছাড়াও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকরাও বক্তব্য রাখেন।

বক্তারা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুর পক্ষে সকলকে ঐক্যবন্ধ হয়ে কাজ করে নৌকা প্রতিককে বিজয়ী করার আহব্বান জানান। এসময় নৌকার মনোনীত প্রার্থী আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু নৌকার বিজয়ের জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

বার্তা প্রেরক
মো: মুশিদুল আলম
ভালুকা (ময়মনসিংহ)
তারিখ: ০৮/১২/১৮ ইং



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই