তারিখ : ১৯ জানুয়ারী ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বেগম রোকেয়া দিবস উদযাপন

রাণীনগরে বেগম রোকেয়া দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
নওগাঁর রাণীনগরে বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে। রোববার উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির প্রথমেই উপজেলা চত্বরে ঘন্টাকাল ব্যাপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাকাম্বা মাহমুদার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমসের স্ত্রী জাকিয়া পারভীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের স্ত্রী ফারহানা মুনমুন রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, মিরাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলার ৬জন সফল জয়িতাকে ক্রিস্ট ও সনদপত্র বিতরন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই