তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস পালিত

নওগাঁয় আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁয় আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস ২০১৮ পালিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। জেলা প্রশাসন ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে রবিবার পুরাতন কালেক্টরেট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রেস ক্লাবে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর বহমান, নওগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুল হক, সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, সাবেক উপজেলা চেয়ারম্যান পারভীন আকতার, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মোল্লা মোতাহার-উল-ইসলাম এবং  জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক কায়েস উদ্দিন বক্তব্য রাখেন।

এ সময় নওগাঁ সদর হাসপাতালের তত্বাবাধক ডাঃ রওশন আরা খানম, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মনোজিত কুমার মল্লিক, এল জি ই ডি’র নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাঈম উদ্দিন মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসটি কামরুজ্জামান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরাত জাহান, সহকারী তথ্য অফিসার রুপ কুমার বর্মন, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েলসহ, সাংবাদিকবৃন্দ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সকল সদস্য, শিক্ষক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুর্নীতিমুক্ত দপ্তর গড়ে তোলার প্রচেষ্টার স্বীকৃতি স্বরুপ জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহানকে ক্রেষ্ট দিয়ে সম্মানীত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই