তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়কৈরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়কৈরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে  রবিবার সকালে মিনার হোসেন (৩১) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত মিনার শেরপুর জেলার, জিনাইগাতি উপজেলার, দক্ষিণ ডেপলাই  গ্রামের ওসমান গনির ছেলে। সে উপজেলার হরিণহাটি এলাকায় মান্নানের বাসায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় কাজ করে।

জানা যায়, নানা কারণে স্ত্রী  রুবি আক্তারের  সাথে স্বামী  মান্নানের  প্রায়ই কলহ  হতো। রবিবার সকালে  স্ত্রী কারখানায় কাজে যাওয়ার পর  স্বামী মান্নান  ঘরের দরজা  বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। থানায় ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্দে মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কালিয়াকৈর থানার  পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ সানোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই