তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-১ আসনে বিএনপির নতুন প্রার্থী ছালেক চৌধুরী

নওগাঁ-১ আসনে বিএনপির প্রার্থী বদল নতুন প্রার্থী ছালেক চৌধুরী
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
নওগাঁ-১ (সাপাহার, পোরশা, নিয়ামতপুর) আসনে বিএনপি প্রার্থী হিসাবে জেলা বিএনপি সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানের নাম ঘোষনা করার একদিন পর সিদ্ধান্ত পরিবর্তন করে সাবেক সংসদ সদস্য ও নিয়ামতপুর উপজেলা বিএনপির সভাপতি ডাঃ ছালেক চৌধুরীকে চুড়ান্ত মনোনয়ন প্রদান করা হয়েছে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরীত এ সংক্রান্ত একটি সংশোধনী আবেদন দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে নওগাঁ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক বরাবর প্রেরন করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার রাতে নওগাঁ-১ আসনে দলীয় প্রার্থী হিসাবে নওগাঁ জেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানের নাম ঘোষনা করা হয়। এরই পরিপ্রেক্ষিতে শনিবার বিভিন্ন গণমাধ্যমে বিষয়টি প্রকাশ করে। কিন্তু গতকাল রোববার ভোর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও স্থানীয় বিএনপির নেতা কর্মীদের মাঝে মোস্তাফিজুর রহমানের মনোনয়ন বাতিল করে ডাঃ ছালেক চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে রোববার দুপুরে সাবেক সংসদ সদস্য ও নিয়ামতপুর উপজেলা বিএনপির সভাপতি ডাঃ ছালেক চৌধুরীর সাথে কথা বলা হলে তিনি সত্যতা নিশ্চিত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই