তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার পল্লীতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত

শার্শার পল্লীতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
যশোরের শার্শার নাভারণ-বড়বসন্তপুরে রোববার সকাল ১১টায় ইটভাটার মাটিবাহি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের করুন মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্রের নাম সোহাগ (১১)। সে শার্শা উপজেলার বড়বসন্তপুর গ্রামের খৃষ্টান পল্লীর জ্যোতিষ রায়ের ছেলে ও কেরালখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

নিহত সোহাগের স্বজন ও স্থানীয়রা জানান, সকাল ১১টায় বাড়ির পাশে পাকারাস্তায় সাইকেল চালিয়ে খেলা করার সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা ইটভাটার মাটিবাহি ট্রাক্টরের ধাক্কায় রাস্তার উপর পড়ে গেলে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে সোহাগের করুন মৃত্যু হয়। ঘটনার পরপরই স্থানীয়রা মাটিবাহি ট্রাক্টরটি আটক করে এবং মাঠে মাটিকাটা অবস্থায় একটি এক্সকাভেটর মেশিনে আগুন লাগিয়ে দেয়। পরে ঘটনাস্থলে বেনাপোল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই খায়রুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনা স্থল থেকে ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়। এবং ট্রাক্টরের চালককে আটক করা সম্ভব হয়নি। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দু’পক্ষের সমঝোতায় নিহতরে পরিবারকে আর্থিক ক্ষতি পূরন দেওয়ার আশ্বাসে বিষয়টি নিষ্পত্তি হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই