তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকের খবর ভিত্তিহীন-পাক হাইকমিশন

বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকের খবর ভিত্তিহীন-পাক হাইকমিশন
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
রাজধানী ঢাকায় তিন বিএনপি নেতার সঙ্গে পাকিস্তানি কূটনীতিকদের বৈঠকের খবর ভিত্তিহীন বলছে পাকিস্তান হাইকমিশন। আজ এক লিখিত বক্তব্যে গণমাধ্যমকে এ কথা জানায় তাঁরা। লিখিত বার্তায় পাকিস্তান হাইকমিশনের কনস্যুলার (প্রেস) মুহম্মদ আওরঙ্গজেব হারাল জানান, বিভিন্ন গণমাধ্যমে যে খবর বেরিয়েছে তা ভিত্তিহীন। পাকিস্তানের কোনো কূটনীতিক বিএনপির এই তিন নেতার সঙ্গে বৈঠক করেনি।

সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. খন্দকার মোশাররফ হোসেন ও বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক পাকিস্তান দূতাবাসের দুই শীর্ষ কূটনীতিকের সঙ্গে বৈঠক করেছেন এমন খবর প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে। প্রকাশিত খবরে বলা হয়, পাকিস্তান হাইকমিশন সংলগ্ন গ্লোরিয়া জিন্স কফি শপ ও নান্দোস রেস্টুরেন্টে আসন্ন নির্বাচন নিয়ে কূটনীতিকদের সঙ্গে বৈঠক করেছেন মির্জা আব্বাস, ব্যারিস্টার আমিনুল হক ও ড. খন্দকার মোশাররফ হোসেন। আজ ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তরফ থেকেও এ অভিযোগ করা হয়েছে।

দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, একটি রাষ্ট্রের সঙ্গে আরেকটি রাষ্ট্রের কূটনৈতিক সম্পর্কের কারণে দূতাবাসে যাতায়াত থাকতেই পারে। তবে বিজয়ের মাসে আসন্ন নির্বাচনকে সামনে রেখে পাকিস্তান দূতাবাসের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক জনমনে প্রশ্নের সঞ্চার করে। লন্ডনে তারেক রহমানের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই’র বৈঠক এবং পাকিস্তান দূতাবাসে মির্জা ফখরুলের বৈঠক ষড়যন্ত্রেরই আভাস। যেখানে আসন্ন নির্বাচন বানচাল এবং মুক্তিযুদ্ধের চেতনার রাজনীতিকে বিনষ্ট করার দুরভিসন্ধি রয়েছে।

মূলত আওয়ামী লীগের অভিযোগের পরই পাকিস্তান হাইকমিশন থেকে বিএনপির সঙ্গে বৈঠকের কথা অস্বীকার করা হলো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই