তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক প্রবাসীর স্ত্রীর গলা কাটা লাশ উদ্ধার

ভালুকায় এক প্রবাসীর স্ত্রীর গলা কাটা লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামের এক প্রবাসীর স্ত্রীর গলাকাটা লাশ পুলিশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ব্লেড উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাজাহারুল ইসলাম জানান,নিহত সাথীর স্বামী সোহেল ২বছর যাবত সৌদি প্রবাসী। ঘটনার সময় সাথী তার থাকার রুম সংলগ্ন বাথরুমে যায়। দীর্ঘক্ষণ যাবত বাথ রুম থেকে বের না হওয়ায় বাইরে থেকে তাঁকে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে বাথ রুমের দরজা ভেঙ্গে রক্তাক্ত অবস্থায় তার মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবারিক সূত্রে জানাযায়,৬বছর পূর্বে পাশ্ববর্তী শ্রীপুর উপজেলায় সাথী বিয়ে হয়। বিয়ের একবছর পর থেকেই সে মানসিক রোগে ভোগ ছিল। সে মানসিক ডাক্তারের চিকিৎসাধীন রয়েছে। সাথীরা ৬ভাই বোন।বোনদের মাঝে সে সবার ছোট। ঘটনা পর সাথী বাবা তুতু মিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালের আইসিওতে ভর্তি করা হয়েছে।সাথীর বড় বোন জানান,সে দীর্ঘ দিন যাবত মানসিক রোগে ভোগছিল। সে ব্লেড দিয়ে নিজের গলা কেটে নিজেই আত্নহত্যা করেছে। পুলিশ লাশের পাশ থেকে একটি ব্লেড উদ্ধার করে।

লাশ উদ্ধার কারী এস,আই ফিরোজ আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সোমবার ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল হাসাপাতালে(মমেক) পাঠানো হবে। ময়না তদন্ত রিপোর্ট তদন্ত স্বাপক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।এ ঘটনায় একটি অপমৃত্য মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই