তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুবলীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত

রাণীনগরে যুবলীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকল ভেদাভেদ ও দ্বন্দ্ব ভুলে গিয়ে হাতে হাত রেখে ঐক্যবদ্ধভাবে ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করতে হবে। আবারো সকল সাম্প্রদায়িকতা ও বাধাকে জয় করে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতিককে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। রোববার সন্ধ্যায় রাণীনগর উপজেলার খট্টেশ্বর গ্রামের আ’লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী যুব লীগের এক নির্বাচনী সভায় বক্তারা এ আহবান জানান।

৩য় বারের মতো নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আবারো আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী হিসেবে চ’ড়ান্ত মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাদের করনীয় শীর্ষক এক নির্বাচনী সভার আয়োজন করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। সভায় রাণীনগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম স্বজলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন, সহ-সভাপতি আখেরুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সাধারন সম্পাদক ময়নুল হক ভুট্টু, মিল্টন খন্দকার, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম প্রমুখ। এছাড়াও ওই ওয়ার্ডের উপজেলা আ’লীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই