তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে বাজুসের মতবিনিময়

নওগাঁয় ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে বাজুসের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
নওগাঁয় একটি দোকান থেকে ৫০০ ভরি সোনা চুরি ঘটনার এক মাসেও চোরের দলকে গ্রেপ্তার ও সোনা উদ্ধারে পুলিশ প্রশাসন কার্যকর পদক্ষেপ না নেওয়ায় উদ্বিগ্ন স্থানীয় ব্যবসায়ীরা।

মঙ্গলবার বিকেলে নওগাঁর একটি হোটেল আয়োজনের মিলনায়তনে এক মতবিনিময় সভায় এই চুরির ঘটনায় রহস্য উদঘাটন করতে না পারায় ব্যবসায়ী নেতারা ক্ষোভ প্রকাশ করেন। এ সময় অবিলম্বে চুরি যাওয়া সোনা উদ্ধার করতে না পারলে আন্দোলনে নামার হুমকি দেন তাঁরা।

বাংলাদেশ জুয়েলার্স সমিতি নওগাঁ জেলা শাখার সভাপতি মামুনুর রহমানের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নওগাঁ শিল্প ও বণিক সমতির পরিচালক তৌফিকুল ইসলাম ও দেবক কুমার, জেলা ধান্য ও চাউল আড়তদার সমিতির সভাপতি চন্দন কুমার প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, গত ২ নভেম্বর নওগাঁ শহরের বাটার মোড় এলাকায় ‘রুমি জুয়েলার্স’ নামের একটি স্বর্ণের দোকানে চুরি সংঘটিত হয়। এ সময় চোরের দল পাশের একটি দোকানে তালা ভেঙ্গে ভেতরে ঢুকে সিদ কেটে ওই স্বর্ণের দোকানে ঢুকে ২ কোটি ৭৯ লাখ টাকা মূল্যের ৫৯২ ভরি সোনা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করলেও পুলিশ নির্বিকার ভূমিকা পালন করছে। সিসি ক্যামারায় চোরকে চুরি করতে দেখা গেলেও ঘটনার এক মাসেও পুলিশ চোরদের ধরতে পারেননি। অবিলম্বে চুরি যাওয়া সোনা উদ্ধার করতে না পারলে ব্যবসায়ীরা আন্দোলনে নামতে বাধ্য হবেন বলে তাঁরা জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই