তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নৌকার সমর্থনে কর্মী সমাবেশ

ভালুকায় নৌকার সমর্থনে কর্মী সমাবেশ
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
মঙ্গল বার দুপুরে  উপজেলার ৫ নং বিরুনীয়া ইউনিয়নে স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আ’লীগ মনোনিত ও মহাজোট সমর্থিত প্রার্থীর পক্ষে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আবু বকর ছিদ্দিক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন আ’লীগ প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি এড: শওকত আলী, যুগ্ম সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, যুবলীগ সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, ইউপি চেয়ারম্যান রিদওয়ান সারোয়ার রব্বনী, সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী, ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন, যুবলীগ সভাপতি মাইদুল ইসলাম শেখ, সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান, শ্রমীকগীগ সভাপতি আঃ খালেক, সেচ্ছা সেবক লীগ সভাপতি শারফিন মোল্লা প্রমুখ।

সভা পরিচালনা করেণ ইউনিয়র আ’লীগের সাধারণ সম্পাদক ওয়াসেক আল-আমিন শিপন। সভায় বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষে ইউনিয়ন পর্যায়ের নেতা কর্মীদের সর্বাত্নক কাজ করে যাওয়ার জন্য নির্দেশনা দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই