তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনে বিএনপির নির্বাচনী মতবিনিময় সভা

নওগাঁ-৬ আসনে বিএনপির নির্বাচনী মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
বুধবার নওগাঁর রাণীনগরে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা বিএনপি কর্তৃক নির্বাচনী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা বিএনপির সভাপতি এসএম আল ফারুক জেমসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে বিএনপি থেকে মনোনিত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবীর।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী রবিউল ইমলাম, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) প্রভাষক একেএম জাকির হোসেন, মেজবাউল হক লিটন, মোশারব হোসেন, এএইচএম নয়ন খাঁন লুলু, যুবদলের সভাপতি এমমদাদুল হক, সাধারণ সম্পাদক মোজাক্কির হোসেন, ছাত্রদলের আহ্বায়ক শরীফ মাহমুদ সোহেল প্রমুখ। সভায় উপজেলার ৮টি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই