তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রথম নির্বাচনী কর্মী সমাবেশ

নান্দাইলে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রথম নির্বাচনী কর্মী সমাবেশ
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]  
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক চার বারের নির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরী নেতৃত্বে প্রথম নির্বাচনী কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে আশরাফ চৌধুরী ওয়েল ফেয়ার ট্রাস্ট প্রাঙ্গণে নির্বাচনী প্রথম কর্মী সমাবেশে উপজেলার ১৩টি ইউনিয়নে ও পৌরসভা এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী যোগদান করে শুভেচ্ছা জানান।

এতে উপজেলা সাবেক ছাত্রদল নেতা কামরুজ্জামান রাসেলের পরিচালানায় বক্তব্য রাখেন প্রধান অতিথি খুররম খাঁন চৌধুরী। এছাড়া উপজেলা ও ১২ ইউনিয়ন বিএনপি’র সভাপতি/সাধারন সম্পাদক বক্তব্য রাখেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সংগ্রাম ও গণতন্ত্র রক্ষায় সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সাধারণ জনগণকে সাথে নিয়ে ধানের শীষের বিজয়কে নিশ্চিত করার আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই