তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপি নেতাসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা,গ্রেপ্তার ৪

ভালুকায় বিএনপি নেতাসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা,গ্রেপ্তার ৪
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
নির্বাচনী প্রচারনার মিছিলে সড়কে যান চলাচল বন্ধ,দাঙ্গা-হাঙ্গামা,দোকান ঘরে আগুন দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি ,আইন শৃঙ্খলার অবনতি ও আ.লীগ কার্যালয়ের সামনে উস্কানী মূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ভালুকা উপজেলা বিএনপির সহসভাপতিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।বুধবার উপজেলার কাচিনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হিমেল তালুকদার বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, ভালুকা উপজেলা বিএনপির জ্যৈষ্ঠ সহ-সভাপতি আনোয়ার উদ্দিন আহমেদ,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান,কাচিনা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান তালুকদার প্রমুখ।

সূত্রে জানা যায়, নির্বাচনী প্রচারনার মিছিলে সড়কে যান চলাচল বন্ধ,দাঙ্গা-হাঙ্গামা,দোকান ঘরে আগুন দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি ,আইন শৃঙ্খলার অবনতি ও আ.লীগ কার্যালয়ের সামনে উস্কানী মূলক বক্তব্য দেওয়ার অভিযোগে কাচিনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হিমেল তালুকদার বাদী হয়ে উপজেলা বিএনপির ৫২ জনের নাম উল্লেখ করে আরও ৩০-৩৫ জনকে অজ্ঞাত আসামি করে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় চার জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার কৃত ব্যক্তিরা হলেন,উপজেলার মাহমুদপুর গ্রামের আফাজ উদ্দিন সরকারের ছেলে আরিফ সরকার(৪০),তামাট গ্রামের আব্দুুল মজিদ খানের ছেলে এডওয়ার্ড খান (৪৫),একই গ্রামের জলিল মোল্লার ছেলে শরিফ মোল্লা,বাটাজোর গ্রামের বারেক মিয়ার ছেলে রমজান(৩২)।

স্থানীয় বিএনপির কয়েকজন নেতা জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ নেতা-কর্মীদের নিয়ে মঙ্গলবার বিকেল থেকে রাত সাড়ে ১০ টা পর্যন্ত বাটাজোর বাজারে গণসংযোগ করেন। এর ফাকে তিনি ওই বাজারে একটি নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করে সেখান থেকে ফখর উদ্দিন চলে যাওয়ার পরেই কার্যালয়টিতে আওয়ামীলীগের নেতা কর্মীরা হামলা করে চেয়ার ভেঙ্গে ফেলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই